Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় লকডাউনকে কেন্দ্র করে সংঘর্ষে আ’লীগ নেতা সহ আহত ৩, আটক ১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৭:২৫ পিএম

কুষ্টিয়ায় লকডাউনকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল আলিম সহ ৩ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। এই ঘটনায় পুলিশ সাইদুল হোসেন নামের এক জনকে আটক করেছে।

আজ বেলা সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ার মসজিদ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলম মোস্তফা জানান, গতকাল কুষ্টিয়ার মঙ্গলবাড়ীয়া এলাকায় আশরাফুল ইসলাম নামের এক ব্যাক্তি করোনা পজেটিভ হওয়ায় তার বাড়ী লক ডাউন করেন উপজেলা প্রশাসন। কিন্তু আজ সকালে লকডাউন অমান্য করে ওই বাড়ির লোকজন বাইরে বের হলে স্থার্নীয়রা বাধা দেয়।এতে ক্ষিপ্ত হয়ে আশরাফুলের স্বজনরা হামলা চালালে আলিমের লোকজনের সাথে সংঘর্ষ বেধে যায়। এসময় আশরাফুলের স্বজনরা আব্দুল আলিম সহ তিনজনকে কুপিয়ে যখম করে। পরে স্থানিয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ানে করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ