Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রেমিট্যান্স যোদ্ধাদের অসহায় পরিবারকে আর্থিক অনুদান দিন -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৮:৫৩ পিএম

প্রাণঘাতী করোনা মহামারী পরিস্থিতে মানবিক কারণে ও দুর্দশা লাঘবে সকল শ্রেণির কর্মহীন শ্রমিকদেরকে ১৫ হাজার টাকা করে এককালীন সহযোগিতা করার আহ্বান জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
আজ শনিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, রেমিটেন্স যোদ্ধা প্রবাসীরা দেশের অর্থনীতির চাকাকে সচল রেখেছে। মহামারী পরিস্থিতিতে প্রবাসীদের অনেক পরিবার মানবেতর জীবন যাপন করছেন। এসব অসহায় প্রবাসী পরিবার কারো কাছে হাত পাততেও পারছে না। প্রবাসীদের অসহায় পরিবারগুলোকে ঈদের আগেই আর্থিক অনুদান দিতে হবে। সরকারী খরচে বেকার প্রবাসীদেরকে দেশে ফিরিয়ে আনতে হবে।
গণমাধ্যম কর্মীদেরকে উল্লেখযোগ্য প্রণোদনা প্রদান এবং অসহায় প্রবাসীদের পরিবারকে নগদ সহযোগিতা প্রদান করতে হবে। চরমোনাই বলেন, সরকার দুইবারে ১ কোটি রেশনকার্ড বিতরণের কর্মসূচি হাতে নিয়েছে তা প্রসংশনীয় উদ্যোগ হলেও দুর্নীতিবাজদের কারণে অনেক অসহায় পরিবার এ কার্ডের সুবিধা থেকে বঞ্চিত হবার সম্ভাবনা রয়েছে। পীর সাহেব সেনা বাহিনীর মাধ্যমে রেশন কার্ড বিতরণের জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ