Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাওয়ায় শিমুলিয়া - কাঠালবাড়ী নৌরুটে সব ফেরী চলাচল বন্ধ

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৮:৫৮ পিএম

লৌহজেং মাওয়ায় শিমুলিয়া - কাঠালবাড়ী নৌরুটে সব ফেরী চলাচল বন্ধ করে দিয়েছে ঘাট কতৃপক্ষ। যাত্রীদের ঢাকামুখী ফেরৎ পাঠিয়ে দেওয়া হয়েছে।গভীর রাতে মালামাল বহনকারী যানবাহনগুলো গভীর রাতে পারাপার করা হবে।
জানা যায় দক্ষিণাঞ্চলের ২১ টি জেলার ঘরমুখী মানুষের উপচেপড়া ভিড় ও যানবাহনের চাপ অত্যাধিক হওয়ায় বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কতৃপক্ষ ফেরী চলাচল বন্ধ করে দেয়।যাত্রীরা স্বস্থ্যবিধি না মানায় এবং সামাজিক দূরত্ব বজায় না থাকায় করোনা আতংক থেকে যায়। আজ সকাল থেকে হজিার হাজার যাত্রী পারাপারের জন্য মাওয়া ঘাটে আসে। যানবাহন চলাচল বন্ধ থাকায় বিভিন্ন ভাবে যাত্রীরা ঘাটে আসে। যাত্রী এবং যানবাহন চাপ বেঢ়ে যাওয়ায় কতৃপক্ষ আজ সোমবার) বিকাল ৩ টা থেকে ফেরী চলাচল বন্ধ কওে দেয়। ফেরী চলাচল বন্ধ হওয়ায় এবং পারাপারের অন্য কোন উপায় না থাকায় যাত্রীরা বিপাকে পড়ে। আইনশৃঙ্খলা রক্ষাবাহীনী যাত্রীদের ঢাকা মুখী পেরৎ পাঠিয়ে দেয়।মালামাল বহনকারী যানবাহনগুলো গভীর রাতে পারাপার করার জন্য সিমিত আকারে ফেরী চলাচল করবে বলে কতৃপক্ষ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরী চলাচল বন্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ