Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মামাতো ভাইকে খুনের ঘটনায় অভিযুক্ত মো. সুজন পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। রোববার রাতে উপজেলার ভেলানগর গ্রামের একটি বাগানে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, খুনের ঘটনায় গ্রেফতারকৃত সুজনের দেওয়া তথ্য মতে ওই দিন রাতে তার সহযোগীদের ধরতে এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধারের জন্য তাকে নিয়ে ভেলানগর গ্রামের একটি বাগানে যায়। সেখানে সুজনের সহযোগীরা বসে আড্ডা দিচ্ছিল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি চালালে পুলিশও গুলি চালায়। উভয় পক্ষে গুলি বিনিময়ের সময় সুজন পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাঞ্ছারামপুর থানার ওসি সালাহ উদ্দিন চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে সুজনের সহযোগীদের ফেলে যাওয়া একটি দেশীয় তৈরি পাইপগান ও কার্তুজের ব্যবহৃত চারটি খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক এ এসআইসহ পাঁচ পুলিশ আহত হয়। এ ঘটনায় পুলিশ ৩৩ রাউন্ড গুলি ছোড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ