Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে আমরা মহামারি কাটিয়ে উঠতে পারবো- তাপস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহামারি করোনাভাইরাস কাটিয়ে উঠতে পারবেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, মহামারির মধ্যেও মানুষ যেন জীবন যাপন করতে পারে, সেবা পায়, ত্রাণ পায় সেজন্য কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মহামারি কাটিয়ে উঠতে পারবো। এই মহামারি কাটিয়ে উঠে আমরা উন্নত ঢাকা গড়ার দিকে এগিয়ে যাবো।
গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় নগর ভবনে মেয়রের অফিস কক্ষ থেকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলরের ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে মেয়র এ কথা বলেন। এসময় ঈদ শুভেচ্ছা হিসেবে ওয়ার্ডের হতদরিদ্র ৮ হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। উদ্বোধনকালে মেয়র ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের সঙ্গে কথা বলেন।
ভিডিও কনফারেন্সে মেয়র শেখ ফজলে নূর তাপস এলাকাবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা নিরাপদ দূরত্বে থাকবেন, ব্যক্তিগত নিরাপত্তার জন্য হ্যান্ড গ্লাভস, মাস্ক পরে সচেতন থাকবেন। #



 

Show all comments
  • M M Hossain ১৯ মে, ২০২০, ৪:১৩ এএম says : 0
    মাননীয় তাপস সাহেব, আপনার উক্তিটি ভালো যে "প্রধানমন্ত্রীর নেত্রীত্তে আমরা মহামারী কাটিয়ে উঠতে পারবো"। এরসাথে আর একটি শব্দের সংযোজন দরকার। " যদি তার নির্দেশনা পালন করবার যোগ‍্যতা থাকে আমাদের"।
    Total Reply(0) Reply
  • jack ali ১৯ মে, ২০২০, ৯:০৮ পিএম says : 0
    Say with the help of Allah we will save ourselves from corona virus.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ