Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

আজ ওয়াসিম আকরাম তামিমের আড্ডায় ‘স্পেশাল গেস্ট’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১২:২৯ পিএম

একের পর এক চমক দিয়েই যাচ্ছেন তামিম ইকবাল। আজ রাত সাড়ে দশটায় শুরু হবে তামিমের ফেসবুক লাইভ। এতে উপস্থিত থাকবেন পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম।
গতকাল ভারতের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে তামিম ইকবালের আড্ডাটা খুব বেশি বড় হয়নি। আধ ঘণ্টার মতো ছিল ভারত অধিনায়ক ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়কের ফেইসবুক লাইভ সেশন। তবে এই অল্প সময়ের মধ্যেই বেশ কথা হয়ে গেছে দুজনার। এবার তামিমের আড্ডায় আরও এক চমক অপেক্ষা করছে। আড্ডায় ‘স্পেশাল গেস্ট’ হিসেবে যোগ দেবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক, কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম।

কোহলির সঙ্গে আড্ডা ছোট হওয়াটা পুষিয়ে দেওয়ার ঘোষণা দিয়ে তামিম এ কথা জানিয়ে দেন। জানান, মঙ্গলবার লম্বা সময়ের জন্যেই হাজির হবেন। যেখানে থাকবে বড় চমক। এদিন তিনি আড্ডা দেবেন দেশের ক্রিকেটের সাবেক তিন অধিনায়ক- মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলটের সঙ্গে। যে আড্ডায় ‘স্পেশাল গেস্ট’ হিসেবে যোগ দেবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক, কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় শুরু হবে তামিমের এই লাইভ আড্ডা।

এর আগে এক সঙ্গে দেশের অন্য তিন সাবেক অধিনায়ককে অতিথি করেছিলেন তামিম। নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশারকে নিয়ে ছিল সেই পর্ব। এবার অন্য তিন সাবেক অধিনায়কের সঙ্গে ওয়াসিম আকরাম থাকছেন বলে বেড়ে যাচ্ছে আকর্ষণ।

যে তিন সাবেক অধিনায়ক থাকবেন, তারা সবাই ছিলেন ১৯৯৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারানো ম্যাচে। সেই ম্যাচের পাকিস্তান অধিনায়ক আড্ডায় থাকবেন, নিশ্চিতভাবেই আসবে সেই ম্যাচ প্রসঙ্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৯ মে, ২০২০

আরও
আরও পড়ুন