Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

নেছারাবাদে শশুরবাড়ীর চালতা গাছ থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১:৩৫ পিএম

নেছারাবাদ উপজেলার গোবিন্দগুহকাঠি গ্রামে বিজয় মিস্ত্রী(৩৫) নামে এক শ্রমজীবি ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বাড়ীর পিছনের একটি চাউলতা গাছ থেকে তার ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। ঐ ব্যক্তি শশুর থেকে কাজ করে সংসার চালাত। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে ।

তার শাশুড়ি মঞ্জু ও স্থানীয় সূত্রে জানাগেছে, সোমবার রাতে বিজয় দোকানে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়। বাসায় ফিরতে তার দেরি হলে পরিবারের লোকজন খোজা শুরু করে। এক পর্যায়ে আনুমানিক রাত এগারটার দিকে শশুর গৌরাঙ্গ মিস্ত্রী ঘরের পাশে চালতা গাছে জামাই বিজয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। তারা জানান, তাদের জামাইয়ের সাথে কারো কোন বিবাদ ছিলনা বলে জানেন। তবে, আত্মহত্যার কারন জানা যায়নি।

বিজয়ের সংসারে একটি কন্যা শিশু সন্তান রয়েছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মমকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা রজু করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ