Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রুয়েটে আইপিই বিভাগের এক যুগ পূর্তি

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

শোভাযাত্রা, সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে এক যুগ পূর্তি উদ্যাপন করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এর ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগ। এ উপলক্ষে শুক্রবার দিনব্যাপী আনন্দ-উৎসবে মেতেছিলেন বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীরা। সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। বিভাগের সভাপতি অধ্যাপক মোশাররফ হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহা. রফিকুল আলম বেগ। একই সঙ্গে সেখানে বিভাগের নবীণ শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।
বেলা আড়াইটা থেকে বিভাগের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয় গ্র্যাজুয়েট রিক্রুটমেন্ট ফেয়ার। বিকেল সাড়ে ৩টায় কেন্দ্রীয় অডিটোরিয়ামে ‘লিন ম্যানুফ্যাকচারিং’ বিষয়ক সেমিনার এবং বিকেল সাড়ে ৪টায় ‘মিট দ্যা প্রফেশনালস’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে সাতটায় অডিটোরিয়ামে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুয়েটে আইপিই বিভাগের এক যুগ পূর্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ