Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

রাজাপুর -কাঠালিয়ায় বজলুল হক হারুন এমপির পক্ষ থেকে দি প্রিমিয়ার ব্যাংক-এর সৌজন্যে ঈদ উপহার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৫:১১ পিএম

ঝালকাঠি -১ (রাজাপুর-কাঠালিয়া)--১২৫ আসনের সংসদ সদস্য, গৃহায়ন ও গনপুর্ত মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্হায়ী কমিটি সদস্য বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৌত্রী গ্রুপের সভাপতি বজলুল হক হারুন এমপি এর পক্ষথেকে দি প্রিমিয়ার ব্যাংক এর সৌজন্যে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে দুই হাজার শ্রমজীবী মানুষকে খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়েছে।

আজ ১৯ মে মঙ্গলবার বেলা ১১টায় রাজাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এমপি’র পক্ষে তাঁর ছোটভ্রাতা ও উপজেলার গালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক কামাল এ কার্যক্রমের উদ্বোধন করেন।
উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, প্রতিপ্যাকেটে র মধ্যে ৫কেজি চাল, ৩কেজি আলু, ১লিটার সয়াবিন তেল, ১কেজি পিয়াজ, ১কেজি ডাল, ১কেজি চিনি, ৩প্যাকেট সেমাই ও ৫০০গ্রাম দুধ।প্রসঙ্গত-
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী মানুষ যাতে আসন্ন ঈদ-উল-ফিতর ঘরে বসে উৎযাপন করতে পারেন, সেজন্য রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় এ কার্যক্রম শুরু করেন এমপি হারুন।দুই উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য এবং স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাধ্যমে এ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।
খাদ্য সামগ্রী বিরতণ অনুষ্ঠানে মজিবুল হক কামাল বলেন, এপ্রিলের শেষের দিকে এমপির পক্ষথেকে দুই উপজেলায় ২ হাজার তিনশ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে । এবার ঈদ-উল-ফিতরকে সামনে রেখে দ্বিতীয় দফায় দুই হাজার পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দেওয়া হচ্ছে।
খাদ্য সামগ্রী উপহার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি সঞ্জিব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর-কাঠালিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, মঠাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, রাজাপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মজিবর মৃধা, উপজেলা যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা, সাধারণ সম্পাদক মোঃ ফকরুল ইসলাম খান, সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জুয়েল সিকদার, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান চন্দ্রশেখর হালদার, যুবলীগ সহ-সভাপতি আঃ সবুর হাওলাদার ও এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ মাহমুদুল হাসান মাহমুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ