Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

কুয়াকাটা সমুদ্রে সাঁতার কাটতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : কুয়াকাটা সৈকতে গোসল করতে গিয়ে প্লাবন আহম্মেদ (২০) নামের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। শুক্রবার দুপুরে তার বন্ধু নেওয়াজ (২১)কে নিয়ে সমুদ্রে গোসল করতে নামে। এ সময় তারা দুই বন্ধু ভাড়াটিয়া টিউব (বয়া) নিয়ে সাঁতার কাটছিল। কিছুক্ষণ পর প্লাবনকে সমুদ্রের উত্তাল ঢেউয়ে ভাসিয়ে নিয়ে যায়। নিখোঁজ প্লাবনের বন্ধু নেওয়াজ এ ঘটনাটি ট্যুরিস্ট পুলিশকে অবহিত করলে তাৎক্ষণিক পুলিশ ওয়াটার বাইক নিয়ে সমুদ্রের বিভিন্ন পয়েন্টে গিয়ে উদ্ধারের চেষ্টা চালায়। এ ঘটনার পর পরই সৈকতে থাকা শত শত পর্যটকদের মধ্যে আতংক ছড়িয়ে পরে।
ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, তারা দুই বন্ধু ঢাকার মোহাম্মাদপুর এলাকা থেকে এসে বৃহস্পতিবার সমুদ্র লাগোয়া আবাসিক হোটেল সানফ্লাওয়ারে ওঠেন। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সমুদ্রে তারা গোসল করতে নামলে এ দূর্ঘটনা ঘটে।
সমুদ্রে নিখোঁজ প্লাবনের বন্ধু নেওয়াজ জানান, প্লাবন এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছে। তার বাবার নাম মোশারেফ হোসেন।
কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোন এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মীর ফঁসিউর রহমান সাংবাদিকদের বলেন, নিখোঁজের খবর শুনে উদ্ধার তৎপড়তা চালিয়ে যাচ্ছি। এখন পর্যন্ত নিখোঁজ ওই শিক্ষার্থীর সন্ধান পাওয়া যায়নি। তবে ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুয়াকাটা সমুদ্রে সাঁতার কাটতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ
আরও পড়ুন