Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় আরো ১১ জনের শরীরে করোনার উপস্বর্গ পাওয়া গেছে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৭:১৭ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ১৭ জনের নমুনা পরীক্ষা শেষে আরো ১১ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৭ জনে দাঁড়ালো।

আজ মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুশান্ত বৈদ্য এ তথ্য নিস্চিত করে বলেন গত রবিবার ১৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় আইইডিসিআরে পাঠানে হয়ছিল,তাদের ১৭ জনের মধ্যে ১১ জনের পজেটিভ রিপোর্ট এসেছে এদের মধ্যে কুশলা ইউনিয়নের কুশলা গ্রামের ২ জন সেনারগাতী ১ জন টুপরিয়া গ্রামের ৩ জন। রামশীল ইউনিয়নের জহরের কান্দি গ্রামের ১ জন, তারাশী গ্রামের ২ জন ও সদর উপজেলার ২ জন সহ মোট ১১ জন রয়েছেন।

এরা সবাই ঢাকা, নারায়নগঞ্জ সহ বিভিন্ন স্থান থেকে কোটালীপাড়ায় এসেছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ জন। তবে এরা সবাই পারিবারিক ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে এই প্রথম এক সাথে রেকর্ড সংখক মানুষের করোনা পরিক্ষায় রিপোর্ট পজেটিভ আশায় উপজেলা প্রশাসন এক জরুরী সভা করে,

সকল দোকান পাট গণ পরিবহন চলাচল বন্ধ ও যাহারা বাহির থেকে কোটালিপাড়ায় প্রবেশ করবে তাদেরকে বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে থাকা সহ বিভিন্ন ধরনের সতর্কতামুলক সিদ্ধান্ত গ্রহণ করেছে।

এর আগে করোনা আক্রান্ত দুই স্বাস্হকর্মি সুস্হ্য বাড়ি ফিরে সাভাবিক জিবনযাপন করছেন। এদিকে একসাথে ১১ জনের করোনা পরিক্ষার রিপোর্ট পজেটিভ হওয়ায় গোটা উপজেলা বাসির মধ্যে আতংক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ