Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় আত্মসমর্পণকারী চরমপন্থীদেরকে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক প্রদান

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৭:২২ পিএম

সাতক্ষীরায় আত্মসমর্পণকারী চরমপন্থীদেরকে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এই চেক প্রদান করা হয়। সাতক্ষীরা জেলার তালা থানার ৫ জন ও শ্যামনগর থানার ১ জনসহ মোট ৬ জন আত্মসমর্পণকারী চরমপন্থীদের মাঝে এই চেক বিতরণ করা হয়।
আত্মসমর্পণকৃত চরমপন্থীরা হলেন- তালা থানার বাবু ফকির, মোঃ জিয়া রনিকারী, মোঃ শিমুল ইসলাম সানা, মোঃ খালেদুর রহমান @ টিটু মোড়ল ও ছবুর সরদার। এবং শ্যামনগর থানা এলাকার প্রশান্ত মন্ডল। এরা সবাই নিউবিল্পবী কমিউনিস্ট পার্টির সসদস্য ছিলেন। নিজ এলাকায় বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে পলাতক জীবন করতে থাকেন। ২০১৯ সালের ৪ সেপ্টেম্বর পাবনা জেলা পুলিশের কাছে এরা আত্মসমর্পণ করেন।
সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ১ (কলারোয়া-তালা) আসনের সংসদ সদস্য এডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ (আত্মসমর্পণ কারীদের স্থানীয় সংসদ সদস্য), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি মুনসুর আহমেদ, খুলনা মেট্রপলিটন এনএসআই এর যুগ্ম-পরিচালক খান মোখলেছুর রহমান, যুগ্ম পরিচালক, এনএসআই সাতক্ষীরার উপ-পরিচালক মোঃ জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎমিশ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মোঃ হুমায়ুন কবির, জেলা গোয়েন্দা শাখার সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ