Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুত্রের হাতে নির্মম ভাবে খুন

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহে তিন মাস পর নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
ফুলবাড়িয়া উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ফুলবাড়িয়ার উপজেলার নিখোঁজের ৩ মাস পর পদ্মা অয়েল কোম্পানী লিমিটেডের কিটনাশক ও অটো ক্রপ কেয়ার লিমিেিটডের উপজেলা ডিলার হলুদ ব্যবসায়ী মোঃ শাহজাহান সিরাজ সাজু (৪৭) এর অর্ধগলিত লাশ গতকাল বিকেলে তার গোয়ালা খামারের পাশ্ববর্তী ঝোপের গর্ত থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ ডিবি ও ফুলবাড়িয়া থানা পুলিশ।
এ ঘটনায় পুলিশ নিহত ব্যবসায়ীর হত্যাকারী পুত্র মোস্তাফিজুর রহমান ও গোয়ালার কেয়ার টেকার সেকান্দর আলী সেকাকে গ্রেফতার করেছে।
ময়মনসিংহ গোয়েন্দা শাখার তদন্তকারী অফিসার মফিজুল ইসলাম পিপিএম জানায়, নিহত শাহজাহান নিখোঁজের বেশ কিছু দিন আগে বিউটি নামের একটি মেয়েকে বিয়ে করে, পরে তার ছেলে মোস্তাফিজ বিষয়টি জানতে পেরে বিউটিকে ময়মনসিংহে নিয়ে তার বাবাকে তালাক করালে পারিবারিক আক্রোশ বেড়ে যায়।
সেই আক্রোশের জের ধরে গত ১৭ এপ্রিল তার ছেলে মোস্তাফিজ এবং কেয়ারটেকার সেকান্দর আলী পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যার পর শাহজাহানের লাশ পাশের ঝোপের ছয় ফিট একটি গর্তে পুতে রাখে। এ হত্যাকা-ের সাথে আরো কেউ জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান ডিবি’র এই তদন্তকারী অফিসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুত্রের হাতে নির্মম ভাবে খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ