Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুপচাঁচিয়া আওয়ামী লীগ নেতার স্ত্রীর রহস্য জনক মৃত্যু

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দুপচাঁচিয়া উপজেলা সংবাদদাতা : বগুড়ায় দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম বকুল এর স্ত্রী শামীমা ইসলাম সুইটি (৫২) গতকাল সকালে রহস্যজনক মৃত্যু বরণ। সে কি হৃৎযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে, না কি নাকি বিষাক্ত কোন ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে? এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
উপজেলার তালোড়া পৌর আওয়ামীলীগের সভাপতি তালোড়া পৌরসভার সাবেক অতিরিক্ত প্রশাসক আমিরুল ইসলাম বকুল দৈনিক ইনকিলাব কে জানান, ঘটনার দিন গতকাল শুক্রবার তার স্ত্রী শামীমা ইসলাম সুইটি সকালে ঘুম থেকে উঠে এবং সাংসারিক কাজকর্ম করতে থাকে। এক পর্যায় সে অসুস্থ্য বোধ করতে থাকে। ছেলে সহ অন্যরা তাকে দ্রুত দুপচাঁচিয়া সুপ্রীম ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে নিয়ে এলে ডাক্তার তাকে দুপচাঁচিয়া সদর হাসপাতালে স্থানান্তরিত করে। দুপচাঁচিয়া হাসপাতাল জরুরী বিভাগে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুপচাঁচিয়া আওয়ামী লীগ নেতার স্ত্রীর রহস্য জনক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ