Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোয়ারেন্টিন নিয়ে ক্ষুব্ধ

হিন্দুস্থান টাইমস | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১২:০১ এএম

গত সোমবারই নওয়াজের পর আরও এক বলিউড তারকার কোয়ারেন্টিনে থাকার খবর শিরোনামে এসেছিল। তিনি অভিনেত্রী পূজা বেদি। কাজের সূত্রেই দিন কয়েক আগে বন্ধু-প্রেমিক মানেক কনট্রাক্টরের সঙ্গে গোয়া গিয়েছিলেন বলিউড অভিনেত্রী।
আইন অনুযায়ী, ভিন্ন রাজ্য থেকে প্রবেশ করায় সেখানেই তাকে আগামী ৩০ পর্যন্ত কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে গোয়া প্রশাসনের তরফ থেকে। আর সেই বিষয় নিয়েই অভিনেত্রী মুখ খুললেন।
সংশ্লিষ্ট রাজ্যের করোনা মোকাবেলা ‘স্ট্র্যাটিজি’তে মোটেই সন্তুষ্ট নন পূজা। সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট সে কথা জানিয়েছেন হাতে কোয়ারেন্টিন স্ট্যাম্প লাগানো এক ছবি পোস্ট করে। সেই ছবিতেই দেখা যাচ্ছে, আগামী ৩০ মে পর্যন্ত তাকে কোয়ারেন্টিনে থাকতে হবে। উপরন্তু অভিনেত্রী এবং তার বন্ধুর কোভিড টেস্টও করা হয়েছে বলে জানা গেছে।

করোনা মোকাবেলায় কেন গোয়া সরকারের পরিকল্পনা বা কাজে অসন্তুষ্ট অভিনেত্রী? এ প্রসঙ্গে পূজা জানিয়েছেন, আন্তঃরাজ্য সীমান্ত থেকে যেভাবে ছাড়া হচ্ছে, পুরো প্রক্রিয়াই মেনে নেওয়ার মতো নয়!
তাছাড়া কোয়ারেন্টিনদের জন্য বন্দোবস্ত নিয়েও গোয়া সরকারের প্রতি আংশিক ক্ষুব্ধ বলিউড অভিনেত্রী। তার কথায়, ‘সেখানকার কোয়ারেন্টিন ফেসিলিটির পরিস্থিতি দেখলেই মনে হবে যে এটা একেবারেই মেনে নেওয়া যায় না!’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ