Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

ব্যাগেই ৫ গার্লফ্রেন্ড!

দ্য স্টেটসম্যান | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১২:০১ এএম

ভারতীয় ক্রিকেট দলের মিডলঅর্ডার ব্যাটসম্যান মনিশ পান্ডে নিজের গার্লফ্রেন্ড নিয়ে অদ্ভুত এক তথ্য দিয়েছেন। তিনি জানিয়েছেন নিজের ব্যাগের মধ্যেই সবসময় ৫ গার্লফ্রেন্ড থাকে। অথচ গত বছরের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী আশ্রিতা শেঠিকে বিয়ে করেছেন।
তবে মনিশ নিজের মন্তব্যের মজাটাও পরিষ্কার করে দিয়েছেন। তার কথা, এসব গার্লফ্রেন্ড কোন মানুষ নয়। নিজের প্রিয় ব্যাটগুলোকেই প্রেমিকার মতো মনে করেন তিনি। শুধু তাই নয়, নিজের ব্যাটগুলোর সঙ্গে প্রেমিকার মতো ঝগড়াও করেন।

স্পাইসি চ্যাটের সবশেষ পর্বে এসেছিলেন মনিশ। সেখানেই এসব তথ্য দিয়েছেন তিনি। আইপিএলে নিজের প্রথম সেঞ্চুরি করা ব্যাটটিকে তিনি নাম দিয়েছেন ‘শ্যাডো ব্যাট’। আর যেসব ব্যাট দিয়ে বেশি কিনারায় লাগে, সেগুলোকে আচ্ছামত বকেও দেন ।
তিনি বলেছেন, ‘অনেক দিক থেকেই, আমার ব্যাটগুলো আসলে আমার গার্লফ্রেন্ড। বিশেষ করে আমি যখন ম্যাচ খেলি এবং আমার সত্যিকারের গার্লফ্রেন্ড (বর্তমানে স্ত্রী) যখন আশপাশে না থাকে। আমি প্রায়ই এসব গার্লফ্রেন্ডের ঝগড়াও করি।
ব্যাটের কিনারায় বল লাগলে আমি ব্যাটকে বলি, তুমি বদলে গেছ। তখন যেন পাল্টা জবাব পাই, আসলে তুমিই (মনিশ) বদলে গেছ।’ এ সময় মনিশ জানান, বিশেষ কারণেই তার ব্যাগে সবসময় ৫টি ব্যাট তথা গার্লফ্রেন্ড থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ