Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

মাকে পেয়ে সুচিকিৎসা নিশ্চিত হলো দুধের শিশুর

যুবলীগ আহ্বায়কের হস্তক্ষেপে ভাঙ্গা সংসারে জোড়া

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১১:১৫ এএম

১৫ মাস বয়সের দুধের বাচ্চার পা পুড়ে যাওয়াকে কেন্দ্র করে মাগুরার ওয়াপদায় রাজা শেখ ও তানিয়া দম্পতির মধ্যে সৃষ্টি হয় কোলাহল। বাচ্চাকে রেখে তানিয়াকে মহম্মদপুরের বাবুখালী বাবার বাড়ি চলে যেতে হয়, দেখা দেয় সংসার ভেঙ্গে যাবার উপক্রম।

বাবুখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মাশরাফি জামান মাহফুজের মাধ্যমে খবর পেয়ে ছোট্ট বাচ্চাটির কষ্টের কথা চিন্তা করে এবং একটি সংসার ভেঙ্গে যাওয়া থেকে রক্ষা করতে ১৭ই মে মেয়েটির বাবা ও ভাইকে নিয়ে ওয়াপদা রাজা শেখের বাড়িতে হাজির হয়ে, স্থানীয় জনপ্রতিনিধি মুরব্বিগন এবং যুবকদের সাথে নিয়ে উভয় পক্ষের সাথে আলোচনা করে সমস্যার স্থায়ী সমাধান করেন এবং বাচ্চাটির চিকিৎসার দায়িত্বগ্রহন করেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমান।

১৮ই মে,বাচ্চাটিকে সার্জারী কন্সালটেন্টকে দেখিয়ে ঔষধ এবং ঈদ উপহার হিসাবে নতুন জামাসহ বাচ্চার প্রিয় খাদ্য সামগ্রী কিনে দেন ফজলুর রহমান।
ফজলুর রহমানের হস্তক্ষেপে ভেঙ্গে যাওয়া থেকে রক্ষা পেলো একটি সংসার, মা´কে ফিরে পাওয়াসহ সুচিকিৎসা নিশ্চিত হল শিশুটির।এ মহৎ কাজটি সম্পন্ন করার জন্য এলাকাবাসী ধন্যবাদ জানিয়েছে উদ্যোক্তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ