Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আম্পানের প্রভাবে নিখোঁজ ১

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১১:৪৪ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় সাইক্লোন সেল্টারে লোকজনকে নিয়ে আসার প্রচারনা কাজ চালাতে গিয়ে নৌকা ডুবে সিপিপির টিম লিডার শাহআলম নিখোঁজ।
আজ সকাল আনুমানিক ৯ টার দিকে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের সিপিপি টিম লিডার সৈয়দ মো: শাহ্আলম(৬০) তার দুই সহযোগী নিয়ে স্থানীয় হাফেজ প্যাদার খালের অপর পাড়ের লোকজনকে সড়িয় আনতে প্রচারনা কাজে খাল পাড় হয়ে যাওয়ার সময় প্রচন্ড বাতাস ওপানির চাপে নৌকাটি উল্টে যায়। এ সময় তার সহযোগী ছেলে ও চাচাতো ভাই সাতড়িয়ে তীরে উঠতে পাড়লেও শাহআলমকে এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানা স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: রিয়াজ মৃধা।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হক জানান,খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন ,ইতোমধ্যে ফায়ার সার্ভিসকে পাঠানো হয়েছে,তারা উদ্ধার কাজ শুরু করেছে। এছাড়াও কোস্ট গার্ডকে কল করা হয়েছে,তারা ও আসছেন।তবে খালে অনেক কচুরীপানা থাকায় ধারনা করা হচ্ছে শাহআলম দূযোর্গ প্রচারনার পোশাক পড়া অবস্থায় থাকায় তিনি কচুরীপানা নীচে আটকিয়ে গেছেন।



 

Show all comments
  • jack ali ২০ মে, ২০২০, ১২:২০ পিএম says : 0
    Very Sad, May Allah give him Jannatul Ferdous.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড় আম্ফান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ