Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নরসিংদীতে এক সড়ক দূর্ঘটনার কবলে পরিকল্পনামন্ত্রীর গাড়ি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ২:৩৫ পিএম

সিলেটে অভিমুখে যাত্রা পথে নরসিংদীতে এক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। দূর্ঘটনারকালে মন্ত্রীকে বহনকৃত পাজেরো গাড়ির কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ হয়েছে ক্ষতিগ্রস্ত । বুধবার (২০ মে) সকালে সিলেট-ঢাকা মহাসড়কের রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পরিকল্পনামন্ত্রী ত্রাণ দেওয়ার উদ্দেশে সিলেট আসছিলেন। প্রটোকলের গাড়িটি সামনেই ছিলো। মন্ত্রীর গাড়ি রায়পুরা উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডে পৌঁছালে ভৈরব থেকে নারায়ণগঞ্জগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল সহ পুনরায় রওয়ানা হন সিলেটের পথে।

এছাড়া প্রাইভেটকারটি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থল মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় (জগন্নাথপুর ব্রিজের আগে) পৌঁছালে পুলিশের ব্যারিকেট দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় রওয়ানা হয় নারায়ণগঞ্জের উদ্দেশ্যে। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে পুলিশের প্রটোকলের গাড়ি দেখে ভড়কে গিয়ে ব্রেক চাপলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীতে আঘাত হানে। এসময় সড়কের পিচ বৃষ্টিভেজা ছিল। এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন বলেন, দুর্ঘটনায় আহত হয়নি কেউ। মন্ত্রী অন্য একটি গাড়িতে করে প্রটোকল সহ সিলেটের পথে পুনরায় রওয়ানা দিয়েছেন। আটক করা হয়েছে কার চালককে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ