Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চিকিৎসকদের শ্রদ্ধা জানাতে ভিন্ন পথে হাটলেন আলিয়া ভাট্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৩:১০ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাসে গোটা বিশ্ব স্থবির। এমন পরিস্থিতিতে সবাই যখন ঘরবন্দি, ঠিক সেই মূহুর্তে সামনের সারিতে দাঁড়িয়ে লড়ে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। ইতোমধ্যে তাঁদের সুরক্ষার জন্য মাস্ক, পিপিই পাঠাতে শুরু করেছেন বলিউডের একাধিক অভিনেতা। এবার সে তালিকায় নিজের নাম লেখালেন আলিয়া ভাট্ট। তবে খানিকটা ভিন্ন পথে হাটলেন তিনি।

কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত রোগীদের সেবাদানে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। আর তাই কঠিন সময়ে নার্স ও চিকিৎসকদের জন্য এক টুকরো ভালোবাসা পাঠালেন বলি অভিনেত্রী।

সম্প্রতি চিকিৎসক শ্রীপদ গঙ্গাপুরকর নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, আলিয়া ভাট্ট তাঁদের জন্য চকোলেট সহ বেশি কিছু মুখরোচক খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। তার এই মহানুভবতা স্বাস্থ্যসেবায় নিয়োজিতদের মনোবল আরো দৃঢ় করবে বলে জানান ওই চিকিৎসক।

এদিকে, করোনার বিস্তার রোধে ভারত জুড়ে চলছে লকডাউন। সেকারণে অন্য সবার মতো নিজের বাড়িতেই অবস্থান করছেন আলিয়া। জানা গেছে, লকডাউনের সময় নায়িকার সঙ্গে রয়েছেন প্রেমিক রণবীর কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ