Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সতর্কতামূলক প্রচারণা চালাতে গিয়ে সিপিপি কর্মী নিখোঁজ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৩:১৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় সতর্কতামূলক প্রচারণা চালাতে গিয়ে নদীতে নৌকা ডুবে শাহআলম মীর (৫৫) নামের এক স্বেচ্ছাসেবক নিখোঁজ হয়েছে। বুধবার সকাল দশটার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের হাফেজ প্যাদার খালে এ দুর্ঘটনা ঘটে। নিখোজ শাহআলম মীর লোন্দা গ্রামের মৃত সৈয়দ কদম আলীর পুত্র।

কলাপাড়া ঘূর্নিঝড় প্রস্তুত কর্মসূচি অফিস সূত্রে জানা যায়, শাহআলমসহ তার আরও দুই সহকর্মী সকালে ঘূনিঝড় আম্পান মোকাবেলায় সতর্কতামূলক প্রচারনা চালানোর জন্য হাফেজ প্যাদার খালের একপার থেকে অপর পাড়ে যাচ্ছিছেলন। এসময় মাঝ নদীতে পৌছলে বাতাসের চাপ ও ঢেউয়ের তান্ডবে তাদের নৌকাটি ডুবে যায়। পরে তার সাথে থাকা দুই সহকর্মী সাতরে তীরে উঠতে পারলেও নিখোজ হয় শাহ আলম। নিখোজ শাহআলমকে উদ্ধারে ঘটনাস্থলে পৌছেছে ফায়ার সার্ভিসসহ উপজেলা প্রশাসন।
কলাপাড়া ঘূর্নিঝড় প্রস্তুত কর্মসূচির সহকারী পরিচালক আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে আমিসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা পৌছেচি। ফারাস সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ