Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে নিষিদ্ধ আল্লাহর দলের এক সদস্যকে আটক আটক করেছে র‌্যাব

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৩:২৫ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহর দলের এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকেলে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা উপজেলার কাটাখালী ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ফরিদুল ইসলাম (৩৫) নামের ওই ব্যক্তিকে আটক করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য গোবিন্দগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করে।
জানাগেছে, উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের তরফ মনু গ্রামের মৃত নূর হোসেনের ছেলে ফরিদুল ইসলাম দীর্ঘদিন যাবত নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সদস্য হিসেবে দেশবিরোধী বিভিন্ন কর্মকান্ডে জড়িত ছিল। ইতোমধ্যে ফরিদুলের কয়েক সহযোগী র‌্যাবের হাতে আটক হয়। ফরিদুল এসময় পালিয়ে গেলেও গত মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ এর রংপুর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে কাটাখালী ব্রীজ এলাকা থেকে তাঁকে আটক করে।
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আটক ফরিদুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বুধবার তাকে বিচারের জন্য আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ