Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে মেয়েকে গণধর্ষণে সহযোগিতা করায় মা ও দুই ধর্ষক গ্রেফতার

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৩:৩৪ পিএম

টাঙ্গাইলের সখিপুরে এক গৃহবধূকে (৩২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণে সহযোগিতা করায় ওই গৃহবধূর মা অজুফা খাতুন ও ধর্ষক সাবেক দুই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মাসহ ছয়জনকে আসামি করে সখিপুর থানায় মামলা করলে পুলিশ রাতেই তিনজনকে গ্রেফতার করে।

বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্যে গৃহবধূকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আবদুল কাদের (৫৫) এর বাড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডে এবং আবদুর রহমান (৩৯) এর বাড়ি উপজেলার কচুয়া গ্রামে।

পুলিশ জানায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে মা অজুফা খাতুন তার মেয়েকে (ধর্ষণের শিকার গৃহবধূ) কবিরাজ বাড়িতে যাওয়ার কথা বলে উপজেলার কীর্ত্তণখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যায়। সেখানে মোটরসাইকেলযোগে হেলমেটপড়া দুই যুবক আসলে মা কৌশলে মেয়েকে (গৃহবধূ) তাদের হাতে তুলে দেন। পরে তাকে পৌর শহরের একটি পরিত্যক্ত দোকান ঘরে আটকে রেখে তার সাবেক দুই স্বামী আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমানসহ (৩৯) পাঁচজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা তাকে রেখে পালিয়ে যায়। রাত একটার দিকে বিবস্ত্র অবস্থায় সে পাশের একটি বাড়িতে গেলে ওই বাড়ির লোকজন তাকে কাপড় পড়িয়ে দেয়। পরে তার বর্তমান স্বামীকে খরব দিলে সে স্ত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

মামলার তদন্ত কর্মকর্তা সখিপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় বলেন, গৃহবধূর দেওয়া তথ্যের ভিত্তিতে ধর্ষণে সহযোগিতা করায় মা অজুফাকে এবং সাবেক দুই স্বামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ