Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভূঞাপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৯১ হাজার টাকা জরিমানা

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৩:৩৮ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলার অপরাধে ৭ দোকানীকে ৮৫ হাজার ও ৭ ক্রেতাকে ৬ হাজার ২শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২০ মে) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভূঞাপুর বাজারে অভিযান চালিয়ে দোকান খোলার অপরাধে স্বাধীনতা কমপ্লেক্সের অমিয়া ফ্যাশন হাউজ ২০ হাজার, সততা গার্মেন্টস ১০ হাজার, হিরো ফ্যাশন ২০ হাজার, হাবিবুর রহমান ২০ হাজার, গণেশ মোড় মিলন শপিং সেন্টার ১০ হাজার, কলেজ মার্কেটের আদিত্য-আরিত্য বস্ত্র বিতান ৫ হাজার টাকা। এছাড়া দোকানে থাকা ৭ ক্রেতাকে ৬ হাজার ২শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসলাম হোসাইন।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাসরীন পারভীন জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় বিক্রেতা ও ক্রেতা কে ৯১ হাজার ২শ টাকা জরিমান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ