Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

স্বামী নিকের কাছে পিয়ানো শিখছেন প্রিয়াঙ্কা চোপড়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৪:১৫ পিএম

লকডাউনে ঘরবন্দি সবাই। নিজেকে আরও বেশি পরিণত করতে এই সময়টাকে কাজে লাগাচ্ছেন অনেকেই। কর্ম ব্যস্ততার জন্য জীবনের ইচ্ছাগুলো অপূর্ণ রয়ে গেছে প্রিয়াঙ্কা চোপড়ার। এবার কোয়ারেন্টিনে নিজের ইচ্ছাপূরণ করতে নেমে পড়লেন বলিউড সুন্দরী।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, প্রতিদিন ১ ঘন্টা করে পিয়ানো বাজানো শিখছেন তিনি। তবে শিক্ষক তার নিজ ঘরেই রয়েছেন, স্বামী নিক জোনাস। স্বামীর কাছ থেকে টিপস নিচ্ছেন নায়িকা। এছাড়াও সুর-সংগীতের উপর তালিম নিতেও ভুলছেন না পিগি।

সম্প্রতি মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, তারা দু´জন পিয়ানোর সামনে বসে আছেন। ক্যাপশনে নিক লিখেছেন, প্রিয়াঙ্কার সুর সম্পর্কে ভালো জ্ঞান রয়েছে৷ চাইলে সে এটাকে ক্যারিয়ার হিসেবেও নিতে পারে। যেকোনও সুর সে খুব দ্রুতই উঠাতে পারছে৷

নিক আরও বলেন, আমি যে খুব ভালো শিক্ষক তা কিন্তু নয়। আমি শুনতেই বেশি ভালোবাসি। সে কারণে তার বাজানোই যেখানে ত্রুটি মনে হচ্ছে সেখানে শুধরে দিচ্ছি।

প্রসঙ্গত, লকডাউনের শুরু থেকে স্বামী ও সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রের বাড়িতে রয়েছেন দেশি গার্ল। সেখান থেকেই নিজ দেশ ভারতসহ বিশ্বের নানা দেশের চ্যারিটি সংস্থার জন্য তহবিল সংগ্রহ করছেন তিনি। ইতোমধ্যে নায়িকার মা তার জন্মস্থানে দুঃস্থদের পাশে দাঁড়িয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ