Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনতা ব্যাংকের নতুন পরিচালক মোহাম্মদ হেলাল উদ্দিন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৫:০৫ পিএম | আপডেট : ৭:৩৬ পিএম, ২০ মে, ২০২০

বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হেলাল উদ্দিন সম্প্রতি জনতা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পরিষদের পরিচালক হিসেবে যোগদান করেছেনএ তথ্য জানানো হয়। বুধবার (২০ মে) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তিনি ১৯৮৫ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে তিনি একই ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে উন্নীত হন।

ব্যাংকিং ক্যারিয়ারের বিভিন্ন পর্যায়ে তিনি শাখা, এরিয়া ও বিভাগীয় প্রধানসহ প্রধান কার্যালয়ের ফরেন ট্রেড, ইন্ডাস্ট্রিয়াল, জেনারেল ও রুরাল ক্রেডিট বিভাগে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেন। পেশাগত কাজে দেশ-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, সেমিনার-সিম্পোজিয়ামে অংশগ্রহন করেন। ১৯৮১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ১৯৫৭ সালে পটুয়াখালীর বাউফল উপজেলায় জন্মগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক

২১ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২৯ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ