Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

বনি কাপুরের বাড়িতে করোনার হানা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৮:৩০ পিএম

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে সারাবিশ্ব স্থবির। এর প্রভাব পড়েছে ভারতেও। ইতোমধ্যে দেশটিতে এ সংক্রমণে আক্রান্তের সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে। আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর মিছিল। এরই মধ্যে ভাইরাসটি হানা দিলো বনি কাপুরের বাড়িতে। তার বাড়ির গৃহকর্মী চরণ সাউয়ের শরীরে মিলেছে কোভিড-১৯ এর উপস্থিতি।

গেল কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন চরণ। পরে সন্দেহজনক মনে হলে সঙ্গে সঙ্গে তার করোনা পরীক্ষা করা হয়। সেই টেস্ট রিপোর্টে ওই কর্মীর শরীরে করোনার উপস্থিতি মিলেছে। পরবর্তীতে বিএমসির সহায়তা নিয়ে তাকে আইসোলেশনে পাঠানো হয়।

এ প্রসঙ্গে বনি কাপুর জানান, আমি এবং আমার পরিবারের সদস্যরা এখনও সুস্থ আছি। কারুর দেহেই এই ভাইরাসের লক্ষণ দেখা যায়নি। আমরা লকডাউনের শুরু থেকেই বাড়িতে অবস্থান করছি। আমরা সেচ্ছায় কোয়ারেন্টিনে আছি।

তিনি যোগ করে আরও বলেন, আমি মহারাষ্ট্র এবং বিএমসি এর কাছে কৃতজ্ঞ। তারা দ্রুতগতিতে পদক্ষেপ নিয়েছেন বলেই চরণকে হাসপাতালে স্থানান্তর করা সম্ভব হয়েছে। শিগগিরই তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন বলে আশা করছি।

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী ও স্ত্রী শ্রীদেবীর মৃত্যুর পর দুই মেয়ে জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরকে নিয়ে লোখান্ডওয়ালায় থাকছেন প্রযোজক বনি কাপুর। এদিকে শ্রী কণ্যা জাহ্নবী বলিউডে নিজের নাম লিখিয়েছেন। ইতোমধ্যে বি-টাউনের ৩ ছবিতে তাকে অভিনয় করতে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ