Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

মতলবে লকডাউন অমান্য করায় দুই শতাধিক দোকানে তালা ও জরিমানা

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৮:৫০ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ সদর বাজারে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখার অভিযোগে দুই শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ও এক ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল ২০ মে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমান আদালতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিচারক ফাহমিদা হক এ জরিমানা ও সাময়িক বন্ধ করেন।
জানা যায়, ওই দিন অভিযান পরিচালনার সময় সদর বাজারের চারটি মার্কেটের দুই শতাধিক বিভিন্ন ধরনের দোকান সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়। এ মার্কেটগুলোতে কাপড়, গার্মেন্টস, জুতা ও কসমেটিক্সের দোকান রয়েছে।

দোকানের অর্ধেক শাটার খোলা ও ভিতরে ক্রেতা ঢুকিয়ে জনসমাগম করে দোকানদারগণ বিক্রি করছেন এমন অভিযোগে দোকানগুলোতে তালা লাগিয়ে সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ মার্কেটগুলোর দোকান বন্ধ থাকবে বলে জানিয়ে দেয়া হয়।
এ সময় মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশদ আলম, বণিক ও জনকল্যাণ সমিতির সেক্রেটারী ফয়সাল সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তার দ্রুত ঘটছে। এ সময়ে জনসমাগম ও নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় জরিমানাসহ ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন