Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে নারীকে জবাই করে হত্যা, আটক ২

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীর পবা উপজেলার টেংরামারি গ্রামে সুফিয়া বেগম (৪৫) নামে এক নারীকে গলাকেটে হত্যার ঘটনায় সন্দেহজনক দুইজনকে আটক করা হয়েছে। আটক দুইজন সম্পর্কে দেবর-ভাবি। তারা নিহত সুফিয়া বেগমের প্রতিবেশি।
গত মঙ্গলবার রাত দশটার দিকে ফাকা বাড়িতে সুফিয়া বেগমকে গলাকেটে হত্যা করা হয়। সুফিয়ার স্বামীর নাম আনিসুর রহমান। ঘটনার সময় আনিসুর ও তার তিন ছেলে মসজিদে তারাবির নামাজ পড়তে গিয়েছিলেন। বাড়ি ফিরে তারা বাড়িতে সুফিয়ার গলাকাটা লাশ দেখেন। পরে দামকুড়া থানায় খবর দেয়া হয়।
দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, রাতেই নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সকালে নিহত সুফিয়ার স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন।
ওসি জানান, জমি নিয়ে প্রতিবেশি একটি পরিবারের সঙ্গে তাদের বিরোধ ছিলো। এই বিরোধের জের ধরে সুফিয়াকে হত্যা করা হয়েছে বলে আনিসুরের ধারণা। তাই জিজ্ঞাসাবাদের জন্য দুই দেবর-ভাবিকে আটক করে থানায় নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ