Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইংলিশ লিগে আক্রান্ত ৬

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাসের প্রাদুর্ভাব কিছুটা কমায় আবার ফুটবল মাঠে ফেরানোর চেষ্টায় নেমেছে ইংলিশ প্রিমিয়ার কর্তৃপক্ষ। ফের মাঠে নামতে ক্লাবগুলো অনুশীলন করার সিদ্ধান্তও নেয়। তবে এর আগে বেশ বড় ধাক্কা খেয়েছে তারা। কারণ সকল খেলোয়াড় ও স্টাফদের কোভিড- ১৯ পরীক্ষা করানোর পর তিন ক্লাবের ছয় জন পজিটিভ শনাক্ত হয়েছেন।
গত রোববার ও সোমবার প্রিমিয়ার লিগের খেলোয়াড় ও অন্যান্য স্টাফদের মিলিয়ে মোট ৭৪৮ জনের করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। আজ তার ফলাফলে দেখা যায় তাদের মধ্যে আক্রান্ত ছয় জন। তবে কোন ক্লাবের কারা আক্রান্ত হয়েছে তা জানায়নি তারা। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে কতৃপক্ষ, ‘প্রিমিয়ার লিগ আজ নিশ্চিত করছে যে, রোববার ১৭ মে এবং সোমবার ১৮ মে ৭৪৮ জন খেলোয়াড় ও স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। তাদের মধ্যে তিন ক্লাবের ছয় জন পজিটিভ। যে সকল খেলোয়াড় ও স্টাফ পজিটিভ হয়েছেন তাদের এখন সাত দিনের জন্য আইসোলেশনে পাঠানো হয়েছে।’
গত মার্চ থেকেই করোনাভাইরাসের কারণে স্থগিত রয়েছে প্রিমিয়ার লিগ। এখনও ম্যাচ বাকি রয়েছে ৯২টি। তবে আগামী জুনে মাঠে ফেরানোর প্রস্তুতি চলছিল। আগের দিনই ভোটাভোটির মাধ্যমে আজ থেকেই অনুশীলনের সিদ্ধান্ত গ্রহণ করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংলিশ-লিগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ