Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

এলাকাবাসীর তাড়ায় ৩৪ যাত্রীসহ ট্রাক খাদে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১১:০১ এএম

ট্রাকে করে যাচ্ছে ঈদ করতে বাড়ি। আর বিকল্প পথে যাওয়ার কারণে স্থানীয়রা ভেবেছেন ডাকাত। ঢাকার ধামরাই উপজেলায় পুলিশের চেকপোস্ট এড়িয়ে বিকল্প পথে যাওয়ার সময় ডাকাত সন্দেহে এলাকাবাসীর তাড়া খেয়ে ঘরমুখো ৩৪ যাত্রী নিয়ে একটি ট্রাক খাদে পড়ে গেছে। এতে শেষ পর্যন্ত ভাগ্যের জোরে সবাই প্রাণে রক্ষা পেয়েছেন। তবে সবাই কমবেশি আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার রাত পৌনে ১১টার দিকে ধামরাই-মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের ঝিকুটিয়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে নবীন (১১), শর্মিলা আক্তার (১৭), রেবেকা আক্তার (১৪), জ্যোতি আক্তার (১৬), আনন্দ দাস (২১), মনিকা সরকার (২৩), সাবিত্রী বৈষ্ঠব (৩৪), নন্দিনী রায় (২৬) ও কুণ্ঠ প্রামাণিকের (৪২) অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদ সামনে রেখে চুরি-ডাকাতি হওয়ার আশঙ্কায় এলাকায় পালাক্রমে পাহারার ব্যবস্থা করা হয়। প্রতিদিনের ন্যায় বুধবার রাতেও এলাকায় পাহারা চলছিল। এ সময় ঢাকা থেকে মির্জাপুরগামী একটি ট্রাক যাত্রীসহ আঞ্চলিক মহাসড়কের পুলিশ চেকপোস্ট এড়িয়ে গ্রামের ভেতরের কাঁচারাস্তায় ঢুকে গেলে এলাকাবাসীর সন্দেহ হয়। ফলে তারা ওই ট্রাকটি আটকানোর চেষ্টা করে।

চালক বিল্টু মিয়া জানান, আমরা চোর-ডাকাত নই। মূলত পুলিশের চেকপোস্ট এড়াতে গিয়ে গ্রামের ভেতরের রাস্তায় ঢুকার কারণে এ দুর্ঘটনার শিকার হই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ