Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বাবর আজম দেখতে খুব সুন্দর, খেলোয়াড় হিসেবেও দুর্দান্ত: উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:৩৩ পিএম

পাকিস্তানের নতুন ওয়ানডে অধিনায়ক সম্পর্কে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেছেন, তিনি দেখতে খুব সুন্দর। খেলোয়াড় হিসেবেও সে দুর্দান্ত। তার কাভার ড্রাইভ দেখতে অসাধারণ।

সম্প্রতি ভারতীয় ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ক্রিকবাজের ইউটিউব চ্যানেলে জনপ্রিয় ধারাভাষ্যকার হর্ষা ভোগলের সঙ্গে আলাপকালে বাবর আজম প্রসঙ্গে এমনটি বলেন নিউজিল্যান্ড অধিনায়ক।

বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা পাঁচ তারকা ব্যাটসম্যানের মধ্যেই রয়েছেন কেন উইলিয়ামসন ও বাবর আজম। বাবর এতদিন পাকিস্তান ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক ছিলেন। সম্প্রতি তাকে ওয়ানডে দলেরও নেতৃত্ব দেয়া হয়েছে।

পাকিস্তানের এই সময়ের সেরা ব্যাটসম্যান বাবর আজম প্রসঙ্গে উইলিয়ামসন বলেন, সে দুর্দান্ত একজন খেলোয়াড়, তার মধ্যে রানের ক্ষুধা আছে।

চলতি মাসের শুরুর দিকে দ্য পিচ সাইড এক্সপার্ট প্রডাক্টসে অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার টম মুডি বাবর আজম প্রসঙ্গে বলেছেন, বাবর গত এক বছরে অসাধারণ ক্রিকেট খেলেছে। সাম্প্রতিক সময়ে বিরাট কোহলির মতো বাবর আজমও বেশ ভালো খেলছে।



 

Show all comments
  • Tejebul Alam ২১ মে, ২০২০, ৯:২৩ পিএম says : 0
    Babar Azam nice player...my favorite.
    Total Reply(0) Reply
  • Tejebul Alam ২১ মে, ২০২০, ৯:২৪ পিএম says : 0
    Babar Azam nice player...my favorite.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৯ মে, ২০২০

আরও
আরও পড়ুন