Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

অসহায় মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের আহ্বান জানিয়েছেন ডা. আনোয়ারুল হক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ৩:৩৭ পিএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে ঈদ উপলক্ষে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করছেন নেত্রকোণা-২ আসনে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক। করোনাভাইরাসের কারণে লকডাউনের শুরু থেকেই ক্ষতিগ্রস্ত গরিব অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করে আসছেন তিনি। বুধবার এলাকার বহু মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি সদর উপজেলার ১২টি ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে স্ব স্ব ইউনিয়নের ঈদ উপহার সামগ্রী হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড. মাহ্ফুজুল হক, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা বিএনপির আহবায়ক মজিবুর রহমান খাঁন, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব তাজেদুল ইসলাম ফারাস সুজাত, যুগ্ম আহবায়ক এসএম মনিরুজ্জামান দুদু, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আনিসুল হক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাহাবদ্দিন রিপন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লা মুন্না, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
ডাঃ আনোয়ারুল হক বলেন, আজকে মহামারী করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের অসংখ্য খেটে খাওয়া গরিব মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে নেত্রকোণা জেলার গরিব মানুষের পাশে সাধ্যমতো দাঁড়াতে চেষ্টা করছি। দেশের বিত্তবান মানুষের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ