Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারী বাবুর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ৩:৪০ পিএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু´র উদ্যোগে লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় ত্রাণ বিতরণ করেছে যুবদল। করোনা সংক্রমণে লকডাউনে লক্ষীপুর জেলায় দুস্থ, অসহায়, কর্মহীন, গৃহবন্দী মানুষের মাঝে ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন শফিউল বারী বাবু । বুধবার বাবু´র সার্বিক সহযোগিতায় এবং লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় কয়েকশত দুস্থ, অসহায়, কর্মহীন মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন রামগতি উপজেলার যুবদল নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ বলেন, আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিকনির্দেশনায় এবং জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু র পৃষ্ঠপোষকতায় উপজেলার বিভিন্ন এলাকায় দুস্থ, অসহায় পরিবারের মাঝে ফ্রি মাছ ও সবজি বিতরণ করেছি।পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের সহযোগীতা অব্যাহত রাখব।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনদেশনায়ক তারেক রহমানের নির্দেশনায়, মানুষের নিত্যদিনের প্রয়োজনীয়তা পূরণের লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সংগ্রামী সভাপতি জনাব শফিউল বারী বাবু ভাইয়ের পক্ষ থেকে রামগতি উপজেলায় "ফ্রী সবজি ও মাছ" অসহায়, কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে বিতরণ করা হয়।
ফ্রি মাছ ও সবজি বাজারে উপস্থিত ছিলেন-লক্ষীপুর জেলা মৎসজীবী দলের সভাপতি সাহেদুল বারী মির্জা, সাবেক রামগতি উপজেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মোল্লা, রামগতি উপজেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক কারিমুল হক ফিরোজ, রামগতি পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও রামগতি উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক আরিফ উদ্দিন হাওলাদার, রামগতি উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি জনাব, আবু সায়েম মোঃ শাহীন ও সাধারণ সম্পাদক জহিরুদ্দিন বাবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ