Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রেমিকা দিলেন সাপ

পিপল ডট কম | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১২:০৪ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের গায়ক জেসন ডেরুলোর একটি টিকটক ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওটি দেখে অবাক না হয়ে পারবেন না। ভিডিওতে দেখা যাচ্ছে, জেসন সোফায় শুয়ে শুয়ে কথা বলছেন। তখনই বান্ধবী জেন ফ্রেমস তার হাতে তুলে দেন একটি সাপ! আচমকা এমন অভাবনীয় ‘উপহার› পেয়ে সেলেব গায়কের মুখভঙ্গি দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা।

জেসনের প্রেমিকার এই প্র্যাঙ্ক ভিডিও তাদের মন জিতেছে। ভিডিওটির ক্যাপশনে লেখা আছে, ‘লোকে বলে যখন কেউ ফোনে কথা বলেন, তখন তার হাতে যা-ই তুলে দেওয়া হবে তিনি ধরে ফেলবেন।’ বোঝাই যাচ্ছে, বিষয়টি পরীক্ষা করতেই নিজের প্রেমিকের হাতে সাপটি তুলে দিয়েছিলেন জেন ফ্রেমস।

তবে প্রথমেই সাপ নয়। প্রথমে জেন পানির গøাস দেন জেসনকে। তারপর দেন পানির বোতল। সবশেষে দেন সাপটি। হাতের মধ্যে সাপটিকে পেয়ে একই সঙ্গে ভয় ও রাগ মিশিয়ে বান্ধবীর দিকে তাকিয়েছিলেন জেসন।
ভিডিওটি টিকটকে ক্রমশ ভাইরাল হচ্ছে। এখনও পর্যন্ত এটি টিকটকে ২.১ কোটি ভিউ পেয়েছে। এছাড়াও ৩০ লাখ লাইক এবং ৭ হাজারেরও বেশি মন্তব্য তো আছেই। সোশ্যাল মিডিয়ার তালিকায় এক নতুন সংযোজন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিক

২৯ ফেব্রুয়ারি, ২০২০
১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ