Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মৃত ৪ জনসহ আরো ৯০ জনের করোনা পজেটিভ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৯:২৬ এএম

চট্টগ্রামে নতুন করে আরো ৯০ জনের নমুনায় করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরীর ৭৭ জন এবং জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা আছেন ১৩ জন। আক্রান্তদের মধ্যে করোনা উপসর্গ নিয়ে মৃত চারজনও আছেন। শুক্রবার সকালে এ তথ্য জানান চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।
তিনি বলেন, চট্টগ্রামের তিনটি ল্যাবে গত চব্বিশ ঘণ্টায় ৪৬২ জনের নমুনা পরীক্ষায় ৯০ জনের সংক্রমণ পাওয়া গেছে।
ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৬৪ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের সংক্রমণ শনাক্ত হয়। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ১২৯ জনের নমুনা পরীক্ষা করে ৭০ জনের করোনা পজেটিভ পাওয়া যায়।
এছাড়া চট্টগ্রাম ভেটেরিনারি বিশ^বিদ্যালয়ে ৬৯টি নমুনায় কারো করোনা সংক্রমণ পাওয়া যায়নি। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কারো নমুনা পরীক্ষা করা হয়নি। মৃত চারজনের নমুনা করোনা পজেটিভ পাওয়া গেছে। তাদের মধ্যে নগরীর কোতোয়ালী ও বায়েজিদ এলাকার ৫১ ও ৬৫ বছর বয়সী দুই জন মারা যান বৃহস্পতিবার। ফিরিঙ্গি বাজার ও সাগরিকার ৫০ ও ৪৫ বছর বয়সী দুইজনের মৃত্যু হয় বুধবার। ওই চারজনই পুরুষ।
এনিয়ে চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ১৩১৮ জন। তাদের মধ্যে মারা গেছেন ৪৯ জন। সুস্থ ১৪৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ