Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত

জেলায় ডাক্তার, পুলিশসহ মোট আক্রান্ত ৯৬ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১০:৩১ এএম

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল জেলায় নতুন করে ৮জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে দেলদুয়ার উপজেলায় ২জন মির্জাপুর উপজেলায় ২জন, গোপালপুর উপজেলায় ১জন, ভূঞাপুর উপজেলায় ১জন, ঘাটাইল উপজেলায় ১জন ও সদর উপজেলায় ১জন রয়েছে। এ নিয়ে জেলায় ডাক্তার, পুলিশসহ সর্বমোট ৯৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শুক্রবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলায় এখন পর্যন্ত মোট হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয় ১৮৫৩ জন। এ পর্যন্ত ৪০৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন। মৃত্যু হয়েছে ৪জন।
তিনি আরো জানান, জেলা থেকে সর্বমোট ৪২৬৩ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এদের মধ্যে ৯৬ জনের রিপোর্ট পজিটিভ ও ৩৭৬৪ জনের রিপোর্ট নেগেটিভ আসে।

টাঙ্গাইল জেলনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, জেনারেল হাসাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৪জন ভর্তি হয় তাদের মধ্যে ৬জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৮জন চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ