Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক লাইনম্যানের করোনা সনাক্ত: আক্রান্তের সংখ্যা ৭

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১১:২২ এএম

সিলেটের ওসমানীনগরে ২২ বছর বয়সী পল্লী বিদ্যুতের আরো এক লাইনম্যানের করোনায় শনাক্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ মে) রাত ১১টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের নিকট (অতিরিক্ত ওসমানীনগ উপজেলা) পাঠানো ই-মেইল বার্তায় জানানো হহয় নতুন করে পল্লী বিদ্যুতের আরেক লাইনম্যান করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্ত লাইনম্যান উপজেলার খাশিকাপনে পল্লী বিদ্যুত অফিসের নিকটবর্তী একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকেন। তিনি অবিবাহিত তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। এ নিয়ে ওসমানীনগরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭জনে দাড়ালো।

উপজেলা করোন সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী নতুন করে পল্লী বিদ্যুতের আরেকজন লাইনম্যানের করোনা শনাক্ত হবার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৫ মে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান তাজপুর বাজারের মশ্রব আলী কমপ্লেক্সের ভাড়াটিয়ার করোনা শনাক্ত হবার পর তার সংস্পর্শে আসা পল্লী বিদ্যুতের দুজন লাইনম্যান গত ১৭ মে নমুনা সংগ্রহ করা হলে এর মধ্যে একজনের পজেটিভ রিপোর্ট আসে আজ বৃহস্পতিবার (২১মে) রাতে।

উল্লেখ্য, গত শুক্রবার (১৫ মে) উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানানো হয় পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান তাজপুর বাজারের মশ্রব আলী কমপ্লেক্সের ভাড়াটি করোনা পজেটিব। ১৬ মে দুপুরে উপজেলা প্রশাসন মশ্রব আলীকে কমপ্লেক্সকে লকডাউন করে এবং ঐ দিনই আক্রান্ত টেকনিশিয়ানের স্ত্রী ও ১১ বছরের ছেলের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম। এ দিন তাজপুর কলেজ গেইটের পাশে দুলিয়ারবন্দে করোনা উপসর্গ নিয়ে গাজীপুর ফেতর ৫০ বছর বয়সী মারা যাওয়া মো. হাবিবেরও নমুনা সংগ্রহ করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ