Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আম্ফান এক যশোরেই কেড়ে নিলো ১২জনের প্রাণ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১১:৫৯ এএম

যশোরে আরো একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এই নিয়ে ভয়াবহ ঘূর্ণিঝড় আম্ফান এক যশোর জেলাতেই মোট ১২জনের প্রাণ কেড়ে নিলো। নিহতের সব ঘটনা আম্ফানের তান্ডবে ঘরের উপর গাছ পড়া।

বুধবার গভীর রাতে ও বৃহস্পতিবার ভোরে ঘুমন্ত অবস্থায় ঘরে যারা নিহত হয়েছেন তারা হলেন, চৌগাছা পৌরসভার হুদো এলাকার ওয়াজেদ হোসেনের স্ত্রী চায়না বেগম (৪৫) ও মেয়ে রাবেয়া খাতুন (১৩), মণিরামপুরের পারখাজুরা গ্রামের জবেদ আলী (৫৫) ও তার ছেলে ইছা (২২),একই গ্রামের খোকন দাস (৭০) ও তার স্ত্রী বিজন দাসী (৬০) আছিয়া বেগম (৫২), শার্শা উপজেলার মালোপাড়ার সুশীল বিশ্বাসের ছেলে গোপাল চন্দ্র বিশ্বাস (২৪), গোগা পশ্চিমপাড়ার শাহজাহানের স্ত্রী ময়না খাতুন (৪০) ও বাগআঁচড়া জামতলা এলাকার আব্দুল গফুর পলাশের ছেলে মুক্তার আলী (৬৫), মহিপাড়ার মিজানুর রহমা (৫৫) এবং বাঘারপাড়া উপজেলার দরাজহাট বুদোপাড়া এলাকার সাত্তার মোল্লার স্ত্রী ডলি খাতুন (৪৫)।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার প্রধান অতিরিক্ত পুলিশ সুপা মোহাম্মদ তৌহিদুল ইসলাম জেলায় ১২জন গাছ চাপা পড়ে নিহতের খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ