Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

পাওনা ৮৫ টাকা চাইতে গিয়ে এসএসসি ফলপ্রার্থী খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১২:৫৫ পিএম

পাওনা টাকা চাইতে গিয়ে নির্মমভাবে খুন হয়েছেন এবারের এসএসসি ফলপ্রার্থী এক শিক্ষার্থী। বাকিতে পণ্য বিক্রির ৮৫ টাকা চাইতে গিয়ে প্রবাসীফেরত যুবকের ছুরিকাঘাতে বৃহস্পতিবার রাতে নির্মমভাবে খুন হয়েছে জাকারিয়া হোসেন ।

ঘাতক যুবকের নাম আজিম উদ্দিন (৩৫)। তারা দুজনেই উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির আরেঙ্গাবাদ গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার রাতে নির্মম এ খুনের ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আরেঙ্গাবাদ গ্রামে নিজ বাড়ির পাশে বাবার টং দোকানে পান, সিগারেট ও কাঁচামাল বিক্রিতে ব্যস্ত ছিল জাকারিয়া। এ সময় তার দোকান থেকে প্রতিবেশী তোতা মিয়া বাকিতে সিগারেটসহ ৮৫ টাকার পণ্য কেনেন। পাওনা টাকা পরিশোধ না করায় রাত ৮টার দিকে তোতা মিয়ার বাড়িতে যায় জাকারিয়া। টাকা নেই জানিয়ে জাকারিয়াকে বিদায় করার চেষ্টা করেন তোতা মিয়া। টাকা না দিলে বাবা বকাঝকা করবে জানিয়ে তোতা মিয়ার কাছে বারবার অনুরোধ করে জাকারিয়া। এসময় ক্ষিপ্ত হয়ে জাকারিয়াকে ছুরি দিয়ে আঘাত করে ঘাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ