Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন স্থানে মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের তিন স্থানে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে ৩ জনকে। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-
কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে কোন্ডা ইউনিয়নের চেয়ারম্যান ফারুক চৌধুরীর চাচাতো ভাই শাহাজালাল চৌধুরীকে শুক্রবার রাতে বিপুল পরিমান ইয়াবাসহ আটক করেছে পুলিশ। এ বিষয়ে মহিলা মেম্বার ময়ফল বেগম বলেন, নতুন বাক্তার চর এলাকায় রাত ১১টায় ফারুক চেয়ারম্যানের চাচাতো ভাই শাহাজালাল চৌধুরীসহ শাহীন ও জাবেদ ইয়াবা বিক্রি করতে ছিল। পুলিশ খবর পেয়ে তাদেরকে ঘেড়াও করে। এসময় শাহাজালালকে আটক করলে বাকি দুই জন দৌঁড়ে পালিয়ে যায়। ওসি মনিরুল ইসলাম বলেন, ইয়াবা সম্্রাট শাহাজালাল চৌধুরীকে মাদক আইনে মামলা করা হয়েছে। কোন্ডা ইউনিয়নের বাকি মাদক বিক্রেতাদের একে একে ধরা হবে।
কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ডুমদিয়া গ্রামের হুমাইরা আক্তার মায়া (২২) নামে এক মহিলাকে গাঁজাসহ থানা পুলিশ আটক করেছে। কাপাসিয়া থানা পুলিশ জানায়, হুমাইরা আক্তার ও তার স্বামী নাজমুল দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রি করে আসছে বলে এলাকাবাসীর অভিযোগ রয়েছে। গত বৃহস্পতিবার বিকালে কাপাসিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ডুমদিয়া গ্রামের বাড়ি থেকে মাদক বিক্রেতা নাজমুলের স্ত্রী হুমাইরা আক্তার মায়াকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে। এসময় নাজমুল পালিয়ে যায় বলে পুলিশ জানায়। আটককৃত হুমাইরা আক্তার মায়াকে গাজীপুর আদালতে করা হয়েছে। কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ আবুবকর সিদ্দিক জানান, মাদক আইনে হুমাইরা ও তার স্বামীর বিরূদ্ধে কাপাসিয়া থানায় মামলা হয়েছে।
সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, মানিকগঞ্জের সাটুরিয়ায় ৯ পুরিয়া হেরোইনসহ এক যুবককে আটক করেছে সাটুরিয়া থানা পুলিশ। আটক যুবক সাটুরিয়া উপজেলার বালিয়াটি এলাকার নুরুল আমিন এর পুত্র মাসুদ। শুক্রবার রাতে বালিয়াটি থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গতকাল শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। সাটুরিয়া থানার এসআই রেদওয়ান জানায়, গোপন সংবাদের ভিতিত্বে মাসুদকে বালিয়াটি থেকে হেরোইন বিক্রির সময় আটক করা হয়। তার দেহ তল্ল্যাসী করে ৯ পুরিয়া হেরোইন পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন স্থানে মাদকদ্রব্যসহ আটক ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ