Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ শাওয়াল ১৪৪১ হিজরী

মসজিদে গাউছুল আজমে জুমাতুল বিদার নামাজ আদায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ২:৫৭ পিএম

রাজধানীর মহাখালিস্থ মসজিদে গাউছুল আজম কমপ্লেক্সে সামাজিক দূরত্ব বজায় রেখে আজ মাহে রমজানের জুমাতুল বিদার নামাজ আদায় করা হয়েছে। সকাল থেকেই মসজিদে পরিস্কার পরিচ্ছন্নতার কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। জুমাতুল বিদায় গাউছুল আজম মসজিদে অসংখ্য মুসল্লির সমাগম ঘটে। মসজিদের প্রবেশ পথে মুসল্লিদের মাস্ক ও জায়নামাজ নিশ্চিত করেই ভেতরে ঢুকানো হয়েছে। মসজিদের খাদেমদের মাধ্যমে প্রবেশ পথে জীবাণুনাশক দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। 

জুমার নামাজের খুৎবাহ পূর্ব বয়ানে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মিজানুর রহমান জুমাতুল বিদার গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে সকলকে মহান আল্লাহপাকের রহমত বরকত ও নৈকট্য লাভে বেশি বেশি ইবাদত বন্দেগি করার অনুরোধ জানান। পেশ ইমাম করোনাভাইরাস মহামারী থেকে মুক্তির জন্য বেশি বেশি তাওবা ও ইস্তিগফার করার ওপর গুরুত্বারোপ করেন। নামাজ শেষে পেশ ইমাম দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নামাজ আদায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ