Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

নোয়াখালীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আক্রান্ত ১২

জেলায় আক্রান্ত ২৭৫জন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৪:৫২ পিএম

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ নতুন করে আরও ১২জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে নোয়াখালীতে করোনায় মোট আক্রান্তের ২৭৫জনে পৌঁছেছে।

শুক্রবার নোয়াখালী সিভিল সার্জন ডা. মো মোমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১২জন। যার মধ্যে জেলার সদর উপজেলায় ৪, বেগমগঞ্জে ৭, চাটখিলে ১জন। জেলায় এ পর্যন্ত ৩হাজার ১১৩জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। যার মধ্যে ২হাজার ৫৫২জনের ফলাফল এসেছে। আইসোলেশনে রয়েছে ২৪৪জন। যার মধ্যে কোভিড হাসপাতাল শহীদ ভুলু স্টেডিয়ামে রয়েছেন ১৯জন। সুস্থ হয়েছেন ২৭জন।

উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যাঃ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭৫জন। যার মধ্যে রয়েছে বেগমগঞ্জে ১৩৬জন, সদরে ৩৭জন, কবিরহাটে ৩৮, চাটখিলে ২১, সোনাইমুড়ীতে ১৫জন, হাতিয়ায় ৬জন, সেনবাগে ৭জন, কোম্পানীগঞ্জ ৭, সুবর্ণচর উপজেলায় ৮জন। এদের মধ্যে মারা গেছেন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী ও সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ জুন, ২০২০

আরও
আরও পড়ুন