Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

গোদাগাড়ীতে সরকারী আদেশ অমান্য করায় ৬ দোকান মালিককে ২১ হাজার টাকা জরিমানা

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৫:০২ পিএম

করোনা সংক্রমণ সচেতনতায় সরকারিভাবে দোকানপাট খোলার নিষেধাক্কা রয়েছে প্রশাসনের। এই নির্দেশনা অমান্য করে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে গোপনে দোকান খুলে কেনা বেচা চলছিলো।

শুক্রবার সকালে গোদাগাড়ী উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মাদ ইমরানুল হক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এই সময় তিনি গোদাগাড়ী সদর মার্কেটে গার্মেন্টস, কমমেটিক, জুতা-স্যান্ডেলেসহ বিভিন্ন দোকানের মালিক ও কর্মচারীরা দোকানের বাইরের দরজা বন্ধ রেখে ভেতর থেকে গোপনে পণ্য বেচাকেনা করছিলো।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইমরানুল হক গোদাগাড়ী মডেল থানা পুলিশের সহযোগিতায় তল্লাশি শুরু করে। এই সময় ৬ টি দোকানের মালিক ও কর্মচারীকে দোকান হতে হাতে নাতে ধরে ফেলে।

সরকারি আদেশ অমান্য করায় পরে ৬ টি দোকান মালিক কে মোট ২১ হাজার টাকা জরিমানা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইমরানুল হক বলেন, ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা অব্যাহত আছে। কেউ সরকারি নির্দেশনা অমান্য করলে ছাড় দেওয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন