Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

গফরগাঁওয়ে ২৭ জনের করোনা জয়

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৫:০৮ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে করোনাভাইরাস শনাক্ত ২৮ জনের মধ্যে ২৭ জন করোনা জয় করে সুস্থ হওয়ার ছাড়পত্র নিয়েছেন। গতরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড থেকে সুস্থতা হয়ে বাসায় ফিরেন উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার মোফাজ্জল হোসেন, তার স্ত্রী উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার তাসলিমা আক্তার ও অপর উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার কায়কোবাদ।

সর্বশেষ বুধবার পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের শরীরে করোন পজিটিভ শনাক্ত হয়েছে। ফলে এখন উপজেলায় তিনিই একমাত্র করোনা যোদ্ধা হিসাবে চিকিৎসারত আছেন।

জানা যায়, গত ৯ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া একজন রোগীর শরীরে করোনা শনাক্ত হওয়ার পর থেকে দ্রুত ভাইরাসটি ছড়িয়ে পড়ে। এ পর্যন্ত উপজেলায় পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স, স্বাস্থ্য কর্মকর্তা-কর্মচারী ২৮ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। তবে আক্রান্তদের উপসর্গ না থাকায় আইসোলেশনে চিকিৎসা নিয়ে ধাপে ধাপে ২৭ জন করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাইনুদ্দিন খান বলেন, শঙ্কিত হওয়ার কোনো কারণ নাই। পূর্বে আক্রান্ত ২৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। সর্ব শেষ মেয়র মহোদয়ের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। হোম আইসোলেশনে স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা নিলে ইনশাল্লাহ তিনিও সুস্থ্য হয়ে পৌরবাসীর সেবায় ফিরবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ