Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সোনুকে অভিবাদন জানাতে ব্যতিক্রমী উদ্যোগ নিলেন বিকাশ খান্না

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৫:১৮ পিএম

করোনা ভাইরাস রোধে গোটা ভারতে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে দেশটির নানা অঙ্গরাজ্যে আটকা পড়েছেন লাখ লাখ অভিবাসী শ্রমিকরা। ইতোমধ্যে তাদের পাশে দাঁড়িয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। এবার তাকে অভিবাদন জানাতে ব্যতিক্রমী উদ্যোগ নিলেন তারকা শেফ বিকাশ খান্না।

সম্প্রতি নতুন এক রেসিপি বানিয়ে সোনুকে উৎসর্গ করে বিকাশ সেটির নাম দিলেন ´মোগা´। এই খাবারের ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। সেখানে লিখেছেন, "ভাই, তোমাকে এখন রান্না করে খাওয়াতে পারছি না। কিন্তু তোমার জন্মস্থানের নামে একটি নতুন খাবার তৈরী করে ফেললাম। তুমি বাস্তবের হিরো।" তারকা শেফ বিকাশের এমন উদ্যোগে খুশি সোনুও। তিনি পাল্টা টুইটে ধন্যবাদ জানিয়েছেন বিকাশ খান্নাকে।

´দাবাং´ খ্যাত অভিনেতা একের পর এক বাসের ব্যবস্থা করে কখনও মহারাষ্ট্র থেকে কর্ণাটক আবার কখনও মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশে অভিবাসী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিচ্ছেন। পাশাপাশি কাজ না থাকায় শ্রমিকদের যেন খাদ্য সঙ্কট সৃষ্টি না হয়। সেজন্য তাদের খাবারের ব্যবস্থাও করেন তিনি।

প্রসঙ্গত, দুর্যোগ মোকাবিলায় শুরু থেকেই নানা সাহায্য নিয়ে এগিয়ে আসছেন সোনু সুদ। স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের পাঁচ তারকা হোটেল ছেরে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, করোনায় ক্ষতিগ্রস্থ ২৫ হাজার দিনমজুরের বাড়িতে নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন এ চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ