Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

সিরাজদিখানে অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে চালক নিহত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৬:২৭ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শুক্রবার বিকেলে সিএনজি চালিত অটোরিকশা ও পন্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহাগ মিয়া (২৩) নামে ট্রাক চালক নিহত হয়েছে। এতে ট্রাক চালকের সহকারী ও অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছে। ২২ মে শুক্রবার বিকেল ৩ টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার বালুরচর ধলেশ্বরী ব্রীজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকের চালক নিহত সোহাগ উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের আমির হামজার ছেলে।

সিরাজদিখান থানার এসআই বিজয় কৃষ্ণ কর্মকার জানান, বিপরীতগামী অটোরিকশা ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায়। এতে গুরুতর আহত অবস্থায় ট্রাক চালক, চালকের সহকারী ও অটোরিকশা চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ট্রাক চালক সোহাগ মিয়াকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত অটোরিকশা চালক হিরু মিয়া (৫০) ও ট্রাক চালকের সহকারী আফসার উদ্দিনকে (২৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ