Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

আমফানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রার্থনা শাহরুখ খানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৭:৪৭ পিএম

গোটা বিশ্ব জুড়ে তান্ডব চালাচ্ছে করোনাভাইরাস। এরই মধ্যে ভারতের পশ্চিমবঙ্গে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় আমফান। এতে বিধ্বস্ত বাংলার পাশে দাঁড়িয়েছে পুরো বলিউড। এই তান্ডবের রেশ থেকে যেন দ্রুতই বেড়িয়ে আসতে পারেন সেজন্য প্রার্থনা শুরু করেছেন বলি তারকারা। এবার সে তালিকায় নাম লেখালেন বলিউড বাদশা শাহরুখ খান

প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় আমফান তান্ডবের স্মৃতি কলকাতা ও উড়িষ্যার মানুষ শিগগিরই কেটে উঠেন তার জন্য প্রার্থনা করলেন কিং খান।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শাহরুখ খান একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি বলেন, এই ঘূর্ণিঝড়ে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, সেসব মানুষের পাশে রয়েছেন তিনি। সেসব মানুষ তার পরিবারের আপনজনের মতো। আম্ফানের ক্ষতি অভিনেতার মনকে নাড়িয়ে দিয়েছে।

সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে বাদশা বলেন, এই কঠিন সময়ে প্রত্যেকের মনের জোর বাড়াতে হবে। দুর্যোগে মনোবল হারালে চলবে না। হয়তো সবাইকে একসঙ্গে হাসতে আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ