Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেটে পুলিশের নজরদারি

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ১২:০৮ এএম

শাওয়াল মাসের চাঁদ দেখা সাপেক্ষে রবি অথবা সোমবার অনুষ্ঠিত হবে মুসলিম উম্মাহের সবচেয়ে বড় দুই ধর্মীয় উৎসবের একটি ঈদুল ফিতর। তবে করোনা পরিস্থিতির সর্তকতায় ভিন্ন এক আমেজ। পরিবেশে সিলেটসহ সারা বিশে^ ঈদ উৎসব পালন করবে মুসলিমরা। এছাড়াও শহর থেকে ঈদে গ্রামের বাড়িতে যেতে রয়েছে নিষেধাজ্ঞা।

আসন্ন ঈদুল ফিতরে গ্রামের বাড়ি যেতে পারবেন না সিলেটসহ অন্যান্য শহরের বাসিন্দারা। বিদেশ থেকে অন্যবারের মতো দেশে তথা সিলেটে আসতে পারবেন না প্রবাসী সিলেটিরা। ঈদুল ফিতরকে সামনে রেখে জনগণকে গ্রামের বাড়িতে না যাওয়ার নির্দেশনা প্রদান করেছে সরকার।
গত ৪ মে মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা থেকে এ নির্দেশনা দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. ছাইফুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, আসন্ন ঈদের ছুটিতে জনগণকে নিজ নিজ স্থানে থাকতে হবে এবং মহানগর পুলিশের সিলেট অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বলেন, নির্দেশনা বাস্তবায়নে বিশেষ নজরদারির জন্য ট্রাফিক বিভাগের সহায়তায় পুলিশের উদ্যোগে ৬টি চেকপোস্ট ঢাকা-সিলেট রোডের দক্ষিণ সুরমার ওতিরবাড়ি, জকিগঞ্জ-সিলেট রোডের শ্রীরামপুর, জাফংল রোডের বটেশ্বর, সুনামগঞ্জ রোডের তেমুখী এবং এয়ারপোর্ট ও ফেঞ্চুগঞ্জ রোডে বসানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

২২ জানুয়ারি, ২০২১
১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন