Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

হামলায় শিক্ষকসহ আহত ৪

হোসেনপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ১২:০৮ এএম

কিশোরগঞ্জের হোসেনপুরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক শিক্ষকসহ ৪ জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হোগলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ফরুক আহমেদ শামীম (৩০) হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজের রসায়ন বিভাগের শিক্ষক। তাঁকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আবদুল্ল্যাহ আল শামীম জানান, আহতদের মধ্যে দু’জনকে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আহতরা হলো, ফরুক আহম্মেদ শামীম (৩০), মোজাম্মেল (৩৫) ও ইসরাক(২৫) ও সম্রাট(২৫)। এলাকাবাসি জানান, শামিম মাষ্ঠারের গাছের উপর দিয়ে প্রতিবেশী মুসা মিয়ার বাড়িতে বিদ্যুৎ সংযোগের লাইন থাকায় গাছের ডাল কেটে দেয়ার কথা বললে শামীম সাথে কথার কাটাকাটির এক পর্যায়ে মুসা ও তার লোকজন শামীম ও তার লোকজনের উপর হামলা চালায়। এতে অন্তত ৪ জন আহত হয়। এ বিষয়ে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাফিজ রহমান জানান, বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ